লামারগ্রাম মাদরাসার বার্ষিক জলসা আজ

102

আব্দুল মুকিত::: রায়পুরী (র.) প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী দ্বীনী দরসগাহ জামেয়া ইসলামিয়া দারুসসুন্নাহ মোহাম্মদীয়া লামারগ্রাম টাইটেল মাদ্রাসার ৩৮তম বার্ষিক ওয়াজ মাহফিল আজ।

মাদরাসার মুহতামিম পীরে কামিল হযরত হাফেজ মাওলানা আব্দুল গফফার রায়পুরী দা. বা. এর সভাপতিত্বে মাহফিলে উপস্থিত থাকবেন কাওমীয়া শিক্ষার পীঠস্থান দারুল উলূম দেওবন্দের শায়খুল হাদীস আল্লামা আহমদ খিজির শাহ, হাদিস বিভাগের প্রধান মাওলানা আব্দুল্লাহ মারুফী, ভারতের বাঁশকান্দি মাদ্রাসার শায়খুল হাদীস উসমান মারুফীসহ বাংলাদেশের বরেণ্য আলেমসাহেবান বয়ান পেশ করবেন।বাংলাদেশ ও ভারতের  বিভিন্ন প্রান্থ হতে হাজারো ভক্ত মুরিদান-শুভানুধ্যায়ী মাহফিলে আসবেন। মাদ্রাসার ফতুয়া বিভাগের প্রধান মুফতি আবুল হাসান সাহেব জকিগঞ্জভিউ২৪ডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

মাদরাসার প্রাক্তন ছাত্র ও রায়পুরী (র.) এর নাতি ডা. হাবিবুল্লাহ মিসবাহ জানান,  প্রতিবারের ন্যায় এবারও থাকছে পুলিশ, আনসার ও মাদরাসা ছাত্র সংসদের নিজস্ব স্বেচ্ছাসেবকবৃন্দ। থাকছে ফায়ার সার্ভিসের টিম।  মেহমানদের জন্য মাদরাসার পূর্ব পাশে থাকবে একটি অস্থায়ী বাজার। সার্বিক শৃঙ্খলার স্বার্থে থাকছে পার্কিং ব্যবস্থা।মাহফিল সুন্দর ও সুশৃঙ্খলভাবে সফল করার লক্ষ্যে জকিগঞ্জের ব্যবসায়ী, পরিবহন মালিক- শ্রমিক ও স্থানীয় জনগণের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।