বন্ধু গ্রুপ কুয়েতের সদস্য আব্দুর রহিমের পিতার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

58

বৃহস্পতিবার (১২ জুলাই ২০১৮) রাত ৯ টার সময় কুয়েতের হাসাবিয়া জান্নাত হোটেলে বন্ধু গ্রুপের অন্যতম সদস্য মো. ফরহাদ আহমদের সভাপতিত্বে এবং উদ্যোক্তা মো. তাজ উদ্দিনের সঞ্চালনায় গ্রুপের সদস্য আব্দুর রহিমের পিতা ওয়ারিছ আলীর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব শওকত আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন কবি আব্দুল মালিক, প্রফেসর বেলাল আহমদ, ব্যবসায়ী মিহির কান্তি পাল, সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত’র সাধারণ সম্পাদক এসএম আব্দুল আহাদ, জালালাবাদ সমাজকল্যাণ সমিতি (জালালাবাদ এসোসিয়েশন)-র যুগ্ম সাধারণ সম্পাদক আখলাকুল আম্বিয়া বাহার।

বক্তব্য রাখেন শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদ কুয়েতের সাধারণ সম্পাদক এস এম সুমন, সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি কুয়েত’র সিনিয়র সহ সভাপতি লেছু মিয়া, বন্ধু গ্রুপের সদস্য সাহেদ আহমদ ও মাসুদ আহমেদ রাসেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট নবজাগরণ স্পোটিং ক্লাব কুয়েত’র সাধারণ সম্পাদক সেলিম মিয়া, তরুণ সংগঠক শেখ শামীম, সংগঠক মিজানুর রহমান, শাহ আব্দুল করিম স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক এম ডি রাজ্জাক, সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতির সহ সভাপতি মানিক মিয়া, সংগঠক ফয়ছল আহমদ প্রমুখ।

শোকসভা ও দোয়া মাহফিলে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বন্ধু গ্রুপের সদস্য মোসাব্বীর আহমদ ( শাব্বীর), দোয়া পরিচালনা করেন কবি আব্দুল মালিক।

অনুষ্ঠানে উপস্থিত সকলে মরহুম ওয়ারিছ আলীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক এবং সমবেদনা জ্ঞাপন করেন।
–বিজ্ঞপ্তি