জকিগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ও শহীদ বীর মুক্তিযুদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা ও আলোচনা সভা

46

জকিগঞ্জ ভিউ:: মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে অদ্য ১৬ ডিসেম্বর রবিবার দুপুর ২:৩০ মিনিটের সময় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীর মুক্তিযুদ্ধা ও শহীদ বীর মুক্তিযুদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহের সভাপতিত্বে এবং সমাজসেবা কর্মকর্তা বিনয় ভূষণ দাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সিএ এমএ ফাত্তাহের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার হাজী খলীল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সিলেট জেলা শাখার ডেপুটি কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আকরাম আলী, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি বীর মুক্তিযুদ্ধা হাজী মুস্তাকিম আলী হায়দার, উপজেলা মুক্তিযুদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আব্দুল মোতালেব, সুলতানপুর ইউপি কমান্ডার বীর মুক্তিযুদ্ধ আব্দুল জলীল, অফিসার ইনচারর্জ হাবিবুর রহমান হাওলাদার, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ হুসেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো: নাজমুল হাসান, সমবায় কর্মকর্তা মাহবুব আহমদ চৌধুরী, উপজেলা কৃষক লীগের সভাপতি মো: আব্দুল আহাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, পৌর আওয়ামীলীগের সেক্রেটারি মুসলেহ উদ্দিন সুহেল, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি মো: শিহাব উদ্দিন।

অনুষ্ঠানের প্রথম পর্বে মুক্তিযুদ্ধাদের রজনীগন্ধা দিয়ে বরণ করে নেয়া হয়। বীর মুক্তিযুদ্ধা এবং শহীদ বীর মুক্তিযুদ্ধা পরিবারের সদস্য সহ ২০০ জনকে সংবর্ধনা প্রদান করা হয়।