শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের শিক্ষা সফর

32

নিজস্ব প্রতিনিধি, জকিগঞ্জ ভিউ:: জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে শিক্ষা সফর গতকাল ১৯ ফেব্রুয়ারি মঙ্গলবার যাত্রা শুরু হয়।

সকাল এগারোটার সময় সিলেট এডভেঞ্চার ওয়ার্ল্ডে প্রবেশ করে বিভিন্ন ইভেন্ট এর প্রতিযোগিতা নেওয়া হয়।

এসময় সিলেটের স্বনামধন্য সংগীত শিল্পী তিশা মল্লিক ও শেখ নওরিন জাহান ইশার কন্ঠে সংগীত পরিবেশনের মাধ্যমে উপস্থিত সবার মনে আনন্দের বন্যা ভয়ে যায়।

বিকেল ৪ ঘটিকার সময় মিউজিক্যাল ফাউন্ডেশন গ্যালারিতে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ পর্ব শুরু করা হয়।

প্রতিষ্ঠানের প্রিন্সিপাল সাইফুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাহেদ আহমদের সঞ্চালনায় পুরস্কার বিতরণী পর্বে উপস্থিত ছিলেন শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আজাদ উদ্দিন, সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি কামাল আহমদ, প্রধান উপদেষ্টা রোটারিয়ান রেবেকা জাহান রোজি, শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল জলিল সেবুল, শাহীন আহমদ চৌধুরী, তালুকদার কামরুজ্জামান কাওছার, ইসলাম উদ্দিন ও সুমানা চৌধুরী, আজাদ স্যারের সহধর্মিণী কুহিনূর আক্তার, ফটো সাংবাদিক আজমল আহমদ রোমন, নিদন পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমি বেগম, আদর্শ বিদ্যানিকেতনের সাবেক সহকারী শিক্ষক টিটন পাল ও জাকিরুল ইসলামসহ অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ।

মীম প্রকাশনীর পক্ষ থেকে টি শার্ট, টুপি ও পুরস্কার প্রদান করায় প্রকাশক কামাল আহমদকে ধন্যবাদ জানান প্রতিষ্ঠাতা আজাদ উদ্দিন ও প্রিন্সিপাল সাইফুর রহমান।