এইচএসসি পরীক্ষায় উপজেলার মধ্যে শ্রেষ্ঠ বারহাল ডিগ্রী কলেজ

71

 

 

নোমান আহমদ, বারহাল থেকে : জকিগঞ্জ উপজেলার বারহাল ডিগ্রী কলেজ এবারের এইচএসসি পরীক্ষায় উপজেলার মধ্যে প্রথম স্থান অর্জন করায় বারহাল ইউনিয়নের বৃহত্তর সামাজিক সংগঠন বারহাল ছাত্র পরিষদ’র পক্ষ থেকে আজ ২০ জুলাই শনিবার দুপুরে কলেজ অভ্যন্তরে কলেজের শিক্ষক-শিক্ষিকা ও গভর্নিং বডির সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

কলেজের অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও বারহাল ছাত্র পরিষদের সহ-সভাপতি জাকিরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক আব্দুল হামিদ, মাহবুবুল আলম, প্রভাষক আব্দুল আলী, কয়েছ আহমদ, ফয়ছল মিঞা, জামিল আহমদ, সুব্রত রায়, আফরোজা জেসমিন, পার্থ চক্রবর্ত্তী প্রমুখ।

কলেজ গভর্নিং বডির পক্ষ থেকে বক্তব্য রাখেন তাজুল ইসলাম চৌধুরী স্বপন, বুরহান উদ্দিন, সাংবাদিক এখলাছুর রহমান, বারহাল ছাত্র পরিষদের উপদেষ্টা ফয়জুল ইসলাম চৌধুরী, বারহাল ছাত্র পরিষদের উপদেষ্টা হাসান আহমদ চৌধুরী, বারহাল ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সাদিক আহমদ তাপাদার, বারহাল ছাত্র পরিষদের সভাপতি ছদিওল হোসাইন, সহ-সভাপতি আব্দুর রহিম, সহ-সভাপতি আব্দুল্লাহ আল রাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাহিদুর রহমান, সহ-সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক তানভীর আহমদ প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলম আহমদ, জাকারিয়া আহমদ, সোলেমান আহমদ, সাইফুল হক, ইউসুফ হক, নোমান উদ্দিন ও বুরহান উদ্দিন প্রমুখ।
বক্তাগন এইচএসসি পরীক্ষায় বারহাল ডিগ্রী কলেজ উপজেলার মধ্যে প্রথম স্থান অর্জন করায় কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করে ও বারহাল ছাত্র পরিষদ’র এ মহতি উদ্যোগের প্রশংসা করেন।
অনুষ্ঠান শেষে বারহাল ছাত্র পরিষদ’র পক্ষ থেকে কলেজ কর্তৃপক্ষকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।