৩নং কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

14

জকিগঞ্জ ভিউঃ  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় পরিষদ এর নির্দেশনা হিসেবে ৩নং কাজলসার ইউনিয়ন ছাত্রলীগ নবগঠিত কোমেটির উদ্যোগে কাজলসার ইউনিয়নের অন্তর্ভুক্ত, ৯টি ওয়ার্ডের ৩০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন ৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হান্নান, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা কাজী জুবায়ের আহমদ, ৩নং কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ ও সাধারন সম্পাদক মিজান আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি অরুণ দাস রাজু, কাশেম তালুকদার, বাবার আহমদ তাপাদার, ফরহাদ। যুগ্ম সাধারন সম্পাদক মুরশেদ আলম মুন্না, সাংগঠনিক সম্পাদক মনজুরুল হক তোফায়েল,
দপ্তর সম্পাদক আমান উদ্দিন আলমান। এছাড়াও উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী বদরুল হক সহ ছাত্রলীগের আব্দুর রহমান কুটিল, তালহা, জবরুল, ফাহিম, জসিম, সাহেদ,রাজা, সহ প্রমুখ।

খাদ্র সামগ্রী বিতরন বিষয়ে ৩নং কাজলসার ছাত্রলীগের সাধারন সম্পাদক মিজান আহমদ বলেন, জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হলো এই ছাত্রলীগ, মানবতার কল্যাণে কাজ করাই আমাদের কর্তব্য। দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ হিসেবে আপনার দায়িত্বটুকু পালন করুন। কর্মহীন, খেটে খাওয়া অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ান। আপনার বাড়ির আশেপাশেই এমন অনেকে আছে, যার ঘরে হয়তো চুলো জ্বলছে না। একটু খোঁজ নিন, কিছু নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও সুরক্ষা সামগ্রী তাদের ঘরে পৌঁছে দিন।
গ্রামের হতদরিদ্র অসহায় মানুষের জন্য সামর্থের মধ্যেই আমরা এই সহায়তা করেছি। আপনাদের উদ্দ্যেশে একটি কথাই বলব এই দুর্যোগের সময়ে আপনি আপনার স্থান থেকে মানবিক কাজে এগিয়ে আসুন।