তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভা অনুষ্ঠিত

32

জকিগঞ্জ ভিউঃ  মহান আল্লাহর উপর তাওয়াক্কুল রেখে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার আহবান

উপমহাদেশের প্রখ্যাত ওলীয়ে কামিল শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) প্রতিষ্ঠিত বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৪ সেপ্টেম্বর, সোমবার বিকেলে সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় সভাপতির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ বলেন, করোনা ভাইরাস আল্লাহর পক্ষ থেকে বিশ্ববাসীর প্রতি একটি গযব এবং একই সাথে সতর্ক বার্তা। তাই এ থেকে শিক্ষা নিয়ে আমাদেরকে মহান আল্লাহর ইবাদাতে আরো বেশি মনোযোগী এবং সৃষ্টির সেবায় আরো নিবেদিত হতে হবে। তিনি তালামীয কর্মীদেরকে একেকজন দায়ী হিসেবে এই দূর্যোগকালীন সময়ে মহান আল্লাহর উপর তাওয়াক্কুল এবং স্বাস্থ্য বিধির প্রতি খেয়াল রেখে সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মো. উসমান গণি, সাংগঠনিক সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমান, অর্থ সম্পাদক অজিউর রহমান আসাদ, অফিস সম্পাদক মো. আব্দুল মুহিত রাসেল, সহ অফিস সম্পাদক তৌরিছ আলী, প্রশিক্ষণ সম্পাদক সুলতান আহমদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম তালুকদার, স্কুল ও কলেজ সম্পাদক মো. মনজুরুল করিম মহসিন, কেন্দ্রীয় সদস্য মাসরুর হাসান জাফরী, মৌলভীবাজার জেলা আহবায়ক মো. আব্দুল জলিল, সিলেট মহানগর সাধারণ সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক কবির আহমদ ও শাবিপ্রবি সাধারণ সম্পাদক মো. রেদওয়ানুল হক শিমুল।

সভায় সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নেওয়ার লক্ষ্যে গুরুত্বপূর্ণ বিভিন্ন সিদ্ধান্তসহ কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচিঃ
১. উপজেলা দায়িত্বশীল বৈঠক, ১৬.৯.২০২০ থেকে ১০.১০.২০২০ ইংরেজি পর্যন্ত।
২. আঞ্চলিক দায়িত্বশীল বৈঠক, ১১.১০.২০২০ থেকে ৩০.১০.২০২০ ইংরেজি পর্যন্ত।
৩. তালামীযের মর্মকথা পাঠ।