জকিগঞ্জে লেগুনার ধাক্কায় মাদ্রাসাছাত্র গুরুতর আহত

43

জকিগঞ্জ প্রতিনিধি:: জকিগঞ্জে ইছামতি দারুল উলূম কামিল মাদ্রাসার ফাজিল ১ম বর্ষের ছাত্র ও হবিবিয়া ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সুহেল আহমদ লেগুনার ধাক্কায় গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
জানা যায়, বুধবার সকালে বাল্লাহ গ্রামে কোচিং শেষে কালিগঞ্জ বাজারে ফেরার পথে বাল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে আটগ্রাম থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দেয় সুহেলকে। এসময় ঘটনাস্থলেই মাথা, বুক, পাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয় তার। পরে তাৎক্ষণিক জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়।

এদিকে দুপুর ১টায় বিক্ষোব্ধ ছাত্ররা কালিগঞ্জ বাজারে সড়কে গাছ ফেলে ধর্মঘট করে। এসময় শতাধিক যানবাহন আটকা পড়লে স্থানীয় বাজার কমিটির দায়িত্বশীল ও লেগুনার চালক-মালিক নেতৃবৃন্দ অভিযুক্ত চালকের যথাযথ শাস্তির আশ্বাস দেন। পরে ধর্মঘট উঠিয়ে নেয়া হয়। এ ব্যাপারে হবিবিয়া ছাত্র সংসদের ভি.পি. আকবর হুসেন চৌধুরী জানান- চালকের বেপরোয়া গতি এই দুর্ঘটনার জন্য দায়ী। অনতিবিলম্বে দোষী চালকের যথাযথ শাস্তি না হলে কঠোর কর্মসূচি গ্রহণেরও হুঁশিয়ারি দেন তিনি।