এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী গণধর্ষণের অভিযুক্ত ধর্ষকদের শাস্তির দাবীতে এমসি কলেজ তালামীযের মানববন্ধন

3

তুহিন মালিক, এমসি কলেজ থেকে

জকিগঞ্জ ভিউঃ  এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণের ঘঠনায় জড়িত ধর্ষকরা দীর্ঘদিন থেকে এসব কুকর্ম চালিয়ে আসলেও এদের বিচার হয়নি।এরা একদিনে বেড়ে ওঠে নি।এদেরকে সময়মত প্রশ্রয় না দিলে আজ এমসি কলেজসহ গোটা সিলেটকে কলঙ্কিত করতো না।এদেরকে দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করে সিলেটকে কলঙ্কমুক্ত করতে হবে।

আজ সোমবার দুপুর ১২ টায় সিলেট মুরারিচাঁদ(এমসি) কলেজ গেইটে তালামীযে ইসলামিয়া এমসি কলেজ শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন কলেজ তালামীযের সাবেক সভাপতি ও সিলেট মহানগর তালামীযের সাবেক সহসভাপতি ছাত্রনেতা শেখ শফি উদ্দিন।এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পূর্ব জেলা তালামীযের প্রশিক্ষণ সম্পাদক হোসাইন আহমদ।
কলেজ তালামীযের সভাপতি শোয়েব আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পূর্বজেলা তালামীযের প্রশিক্ষণ সম্পাদক হোসাইন আহমদ।
কলেজ শাখার অর্থ সম্পাদক আব্দুল হকের কোরআন তিলাওয়াত ও সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদের স্বাগত বক্তব্যে শুরু হওয়া মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজ তালামীযের সহ সভাপতি সাইফুল্লাহ আলাল,সহ সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নোমান,ইতিহাস ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস খান,সহ অফিস সম্পাদক বদরুল ইসলাম রোহেল,শাল্লা যুবকল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিটু প্রমুখ।
বক্তারা ধর্ষকদের সর্বোচ্চ বিচার নিশ্চিত ও অসহায় দুজন চতুর্থ শ্রেনীর কর্মচারীর প্রত্যাহারাদেশ তুলে নেওয়ার জন্য কলেজ প্রশাসনসহ সকলের প্রতি জোর দাবি জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ তালামীযের সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুর রহমান,সহ তথ্যপ্রযুক্তি সম্পাদক মাজেদ আহমদ,নির্বাহী সদস্য আব্দুল হামিদ খান,ইসলাম উদ্দিন,আমিনুল ইসলাম,জুনেদ আহমদ প্রমুখ