হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের আত্মপ্রকাশ, ঈদ উপহার বিতরণ  

3

সিলেটের জকিগঞ্জে মানবসেবার ব্রত নিয়ে যাত্রা শুরু করেছে ‘মরহুম হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশন’। সোমবার উপজেলার রসুলপুরে হাবিবুর রহমান চৌধুরীর নিজ বাড়িতে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণের মধ্য দিয়ে ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।

মাস্টার ফরিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং জুনেল আহমদ চৌধুরী ও তোফায়েল আহমদ চৌধুরীর যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে মানিকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের শতাধিক দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গি তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর শাহ চৌধুরী হেলাল, সমাজসেবক মো: নুরুল আমিন চৌধুরী রিলন, এলাকার প্রবীণ ব্যক্তিত্ব আব্দুল খালিক চৌধুরী, মঈন উদ্দিন চৌধুরী, এবাদুল হক চৌধুরী, কামাল আহমদ চৌধুরী ও শরিফ চৌধুরী প্রমূখ।

 

ইব্রাহিম চৌধুরী কায়কোবাদের কোরআন তেলাওয়াত ও আমিনুল হক চৌধুরী রাদুর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ময়নুল ইসলাম চৌধুরী, হানিফ চৌধুরী একলু, তাসফিন ইসলাম চৌধুরী (রাফি)।

 

ফাউন্ডেশনের উদ্বোধনী অনুষ্ঠান ও ঈদ উপহার বিতরণে সহযোগিতা করেছেন, সাজেদুল হক চৌধুরী, আবুল কাশেম চৌধুরী, ছালিক চৌধুরী, জুনেদ চৌধুরী, আবুল হাসান চৌধুরী রামিম, তানজিম চৌধুরী, রাহি চৌধুরী, শুভ চৌধুরী ও সাজেদ চৌধুরী।

 

পরে দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।